পুলিশ

আড়াইহাজারে পুলিশের সাথে ডাকাত দলের গোলাগুলি-আহত ৫

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আড়াইহাজারে পুলিশের সাথে ডাকাত দলের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে পুলিশ সহ অন্তত ৮ জন আহত হয়েছে। তবে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা যায়নি ডাকাত দলের কোন সদস্যকে।

৩১ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে আড়াইহাজার উপজেলার গোপালদী বাজারে এ ঘটনা ঘটে।



আরও পড়ুনঃ- নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

BKMEA ’তে মেনেজম্যান্ট লেভেলে প্রশিক্ষন-বিস্তারিত জানতে ও আবেদন ফরম ডাউনলোড করতে ক্লিক করুন

ডাকাত দলের ‍গুলিতে পুলিশের এএসআই সোহরাব (৩৫) আহত হয়েছেন । একই সাথে ডাকাত দলের দা’এর কোপে দোকানের ৪ কর্মচারী রাজু (২০), কুদ্দুস ( ১৫), সুধাচন্দ্র দাস (২৫) ও বলাই চন্দ্রক (৫০)  আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে এবং গুলিবিদ্ধ পুলিশের এএসআই সোহরাবকে ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।



পুলিশ জানায়, বাজারের প্রায় সকল দোকান-পাট বন্ধ ছিল। তবে দোকানের ভেতেরে কাজ করছিল দোকানের কর্মচারীরা। রাতের এক পর্যায়ে  স্পিডবোড ও ট্রলার দিয়ে ২০-২৫ জন  ‍মুখোশধারী ডাকাত দল এক সাথে ৩টি দোকানে হানা দেয়। খবর পেয়ে গোপালদী বাজারের ডিউটিরত পুলিশ ঘটনাস্থলে আসার পর  ডাকাত দল পুলিশের উপর গুলি শুরু করে। এ সময় পুলিশ তাদের উপর পাল্টা গুলি করে। প্রায় ৫-৭ মিনিট গোলাগুলির পর ডকাতরা পালিয়ে যায়।


খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি আনিছুর রহমান মোল্লার নেতৃত্বে বাজার চারিদিক থেকে পুলিশ ঘিরে ফেলায় বড় ধরনের কোনো বিপদ হয়নি। ডকাদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছেন আড়াইহাজার থানার ওসি আনিছুর রহমান মোল্লা।

ডাকাত দল বাজারের তিনটি দোকান থেকে থেকে ১৪ ভরি স্বর্ণ ও ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জে রুমা হত্যাকান্ড-আদালতে প্রতিবেদন দেয়নি পুলিশ

নারায়ণগঞ্জ বানী২৪.কমঃ নারায়ণগঞ্জের  সিদ্ধিরগঞ্জে রুমা হত্যাকান্ডের ঘটনায় আদালতে দায়ের করা মামলায় প্রতিবেদন দেয়নি পুলিশ। এ বছরের ১৩ মে সিদ্ধরগঞ্জের নয়াআটি

x