Home » আইন-আদালত » নারায়ণগঞ্জে স্ত্রীকে হত্যার প্রায় ১২ বছর পর স্বামীর ফাঁসির আদেশ
সুপ্রিমকোর্ট

নারায়ণগঞ্জে স্ত্রীকে হত্যার প্রায় ১২ বছর পর স্বামীর ফাঁসির আদেশ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ স্ত্রীকে গলাটিপে হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছে নারায়ণগঞ্জ জেলার একটি আদালত।

২৪ জানুয়ারি দুপুর ১২ টা ১০  মিনিটে নারায়ণগঞ্জ জেলার দ্বিতীয় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক রাশিদা সুলতানা এ রায় প্রদান করেন।

এর আগে ২০০৭ সালের ১৯ নভেম্বর রাতে পারিবারিক কোলাহলের জেরে খালেদা আক্তার শান্তনা ওরফে এ্যানি নামের এক গৃহবধুকে গলাটিপে হত্যা করে তার স্বামী।

পরে বন্দর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থালে পৌছে লাস উদ্ধার করে  এবং এ্যনির বাবা শহিদুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

২০০৩ সালে প্রেমের সর্ম্পরে বিয়ে হয় তাদের। বিয়ের পর বন্দর উপজেলার কদম রসুল এলাকায় ফরিদ আহমেদ মজুমদারের বাড়িতে ভাড়া থাকতো।

আরো সংবাদ পড়ুন…

নারায়ণগঞ্জে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনলেন যারা 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ মুজিবুর রহমান

প্রতিরোধ নয় মোদিকে স্বাগত জানানোর আহবান রওশন এরশাদের

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃমোদিকে প্রতিরোধ না করে স্বাগত জানানোর জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন বিরোধীদলিয় নেতা রওশন এরশাদ। ৭ মার্চ শনিবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর রাষ্ট্রীয় অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী মোদির আগমন উপলক্ষে এক বিবৃতিতে রওশন এরশাদ এ আহবান জানান। তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের প্রধান মিত্র দেশ ভারত।বন্ধুপ্রতীম রাষ্ট্র ভারতের কাছে বাংলাদেশ কৃতজ্ঞ,  দেশবাসী মিত্রদেশ ভারতের সরকার প্রধানকে স্বাগত জানাবে বলে আশা প্রকাশ করছি। আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসবেন ভারতের প্রধানমন্ত্রী মোদি। দিল্লিতে মোদির মদদে মুসলমানদের হত্যা, হামলা ও মসজিদে আগুন দেওয়াকে কেন্দ্রকরে  মুজিববর্ষে মোদির উপস্থিতির বিরোধিতা করছে ডান, বামসহ বিভিন্ন মতাদর্শের দল ও সংগঠন। শেখ মুজিবুর রহমান শেখ মুজিবুর রহমান আরো খবর পড়ুন, ভারতে করোনা ভাইরাসের হানা-পড়ৃুন বিস্তারিত