গনধর্ষণ
প্রতিকি ছবি

বন্দরে টিকটক ভিডিও করার জন্য ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বন্দরে টিকটক ভিডিও করার জন্য ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণ করা অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে  তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে ধর্ষণের শিকার কিশোরীর কথিত প্রেমিক সহ ৫ জন টিকটক ভিডিও করার জন্য বুধবার বিকালে কিশোরীকে তার নানির বাড়ি থেকে ডেকে নেয় ।


এরপর তারা কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত ভিডিও বানায়।  সুযোগ বুঝে রাত ৯টার দিকে ইস্পাহানী মাঝির গলি এলাকার নির্জন স্থানে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে বিল্লু এবং তাকে পাহারা দেয় বিল্লুর সাথে থাকা বন্ধুরা।



পরে এলাকাবাসী ধর্ষণের বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৬ জনকে আটক করে। তবে পালিয়ে যায় প্রধান আসামী বিল্লু। আটকের পর এলকাবসী পুলশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদে আট করে থানায় নিয়ে যায়।



এ বিষয়ে বন্ধর থানার ওসি  দীপক চন্দ্র বলেন ধর্ষণের ঘটনায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। আটকৃতদের মামলার আসামী করা হয়েছে এবং প্রধান আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।