নারায়ণগঞ্জ সিভিল সার্জন

মেডিকেল টেস্টের জন্য নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে জান্নাত-নেওয়া হবে আদালতে

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ৩০ এপ্রিল শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ ধানায় প্রতারনা, নির্যাতন ও বিয়ের প্রলোভন দেখিয়ে দির্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ এনে মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে জান্নাত আরা ঝর্ণা।

মেডিকেল টেস্ট করানোর জন্য জান্নাত আরা ঝর্ণাকে নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে নেওয়া হয়েছে। সোনারগাঁ থানা পুলিশ সুত্রে এ তথ্য জানা যায়।

BRAC-এ Deputy Manager-পদে চাকুরি-আবেদন করতে ক্লিক করুন

আড়ও পড়ুনঃ-২০২১ সালের ফিতরা’র হার নির্ধরণ,জেনে নিন ফিতরার হার সমূহ

সুত্রটি আরও জানা যায়, জান্নাতকে মেডিকেল টেস্ট করানোর পর তাকে ফৌজদারি কার্য বিধির ২২ ধারা জবান বন্দি দেওয়ার জন্য নেওয়া হবে আদালতে।




এর আগে গত ৩ এপ্রিল রাতে হেফাজত ইসলমের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হক সোনারগাঁয়ে একটি রিসোর্টে নারী সহ অবরুদ্ধ হন। তখন তিনি ঐ নারীকে তার দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দিয়েছিলেন মামুনুল হক।

সোনারগাঁ রিসোর্টে এ ঘটনার পর শুক্রবার জান্নাত আরা ঝর্ণা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরে বিলম্বের কারন হিসেবে জান্নাত তার অভিযোগে উল্লেখ করেন, রিসোর্টে এ ঘটনার পর পরিচিতদের বাসায় জোরপূর্বক আটকে রাখা হয় তাকে। এমনকি তার বাবার সাথেও তাকে যোগাযোগ করতে দেওয়া হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ সিভিল সার্জন

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের কর্মকর্তার পরিবারের ১৮ সদস্য করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের এক নারী কর্মকর্তার পিতৃ পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২৮ এপ্রিল মঙ্গলবার নারায়ণঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগসুত্রে এ তথ্য জানা যায়।