শেখ হাসিনা

অল্প খরচে ও অল্প সময়ে বিচার পাওয়া মানুষের অধিকার-শেখ হাসিনা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃঅল্প খরচে ও অল্প সময়ে বিচার পাওয়া মানুষের অধিকার বলে মন্তব্য করেছেন মাননিয় প্রধামন্ত্রী শেখ হাসিনা। ০৪ নভেম্বর বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে নবনির্মিত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, ঢাকা-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা কাছে অনুরোধ জানান।



ন্যায় বিচার নিশ্চিত করতে বিচারকদের অনুরোধ জানিয়ে প্রধামন্ত্রী বলেন, বিভিন্ন আদালতে ৩৭ লাখ ৯৪ হাজার ৯০৮টি মামলা বিচারাধীন রয়েছে এবছরের জুন মাস পর্যন্ত, এসব মামলার দীর্ঘসূত্রিতা কমিয়ে দ্রুততম সময়ে রায় দেওয়ার উপায় বের। মামলার বিচারকাজ সম্পন্ন করা যায় সে ব্যাপারে একটু আন্তরিক হোন ও ব্যবস্থা গ্রহন করুন। একো মামলা জেন জমা না থাকে।

তিনি আরও বলেন, মামলার কজ দ্রুত শেষ করার জন্য সরকারের কোন সহায়তার প্রয়োজন পড়েলে জানাবেন, আমারা আপনাদের সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেবো।


ভিডিও ভিডিও কনফারেন্সে সভাপতিত্ব করেন, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক এবং বিশেষ অতিধি হিসেবে বক্তব্য প্রদান করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার