লকডাউনের নির্দেশনা

ঈদ পরবর্তী লকডাউন সম্পর্কে যে সর্বশেষ তথ্য জানালেন প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জ বাণী২৪.কম: দেশে করোনার সংক্রমণ রোধে চলমান লাকডাউন ঈদের জন্য শিথিল করা হলেও ঘোষনা করা হয়েছে ইদ পরবর্তি ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত কঠোর লকডাউন।

এ লকডাউনে বন্ধ রাখা হয়েছে গার্মেন্টস কারাখানা সহ দেশের সকল শিল্পপ্রতিষ্ঠান,সরকারি ,বেসরকারি ও  আধাসরকারি সকল অফিস সমূহ।



পোষাক কারখানা খুলে দেওয়ার জন্য সংশ্লিষ্টিরা সরকারের সাথে যোগাযোগ করলেও এতে কোন লাভ হয়নি। নির্দেশ দেওয়া হয়েছে বন্ধ রাখার।

আগামী ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত কঠোর লকডাউনের ব্যপারে আবারও কথা বলেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।



ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রতিমন্ত্রী  ফরহাদ হোসেন বলেন, ঈদের পর লকডাউনের শিথিলতার মেয়াদ বাড়ছে না। ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট ১৪ দিনের বিধি-নিষেধ কঠোর ভাবে কার্যকর থাকবে। বিধি-নিষেধ শিথিল করায় সব শ্রেণির মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পেরেছেন।


তিনি আরও বলেন, আমি নিজেও ঢাকায় ঈদ করেছে। বিধি-নিষেধের সময় সব অফিস বন্ধ থাকবে। ঈদের যারা ঢাকা ছেড়েছেন তারা ঈদের পরদিনের মধ্যে ফিরতে না পারলে বাড়িতে থাকবেন। এই ১৪ দিন যদি আমরা বিধি-নিষেধ মানি তাহলে সংক্রমণের চেইনটা ভাঙতে পারবো। এজন্য দরকার সবার সহযোগীতা।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।