করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জে করোনা এখন আর আতঙ্ক নয়-চিকিৎসাধীন রয়েছে আর মাত্র ৩৮৭ জন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার হটস্পট নারায়ণগঞ্জে করোনা এখন আর আতঙ্ক নয়। জেলায় করোনায় আক্রান্তের চেয়ে সুস্থতার হার বেড়েছে। জেলায় এ পর্যন্ত করোনা রোগী সনাক্ত হয়েছে ৫ হাজার ৭৭২ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ১২৪ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৫ হাজার ২৬১ জন।

২১ জুলাই মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানায়। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ২১ জুলাই মঙ্গলবার পর্যন্ত আড়াইহাজার উপজেলায় গত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫৫০ জন। আক্রান্তদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫০৭। বাকি ৪৩ জন বিভিন্ন ভাবে চিকিৎসাধীন রয়েছে। newsnarayanganj24, jugerchinta24, juger chinta24,

বন্দর উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২৩৪ জন । আক্রান্তদের মধ্যে মধ্যে এ পর্যন্ত মৃৃত্যু হয়েছে ৩ জনের এবং সুস্থ হয়েছে ১৯৩ জন। বাকি ৩৮ জন করোনা রোগী চিকিৎসাধীন আছে। banglanews24, bangla 24 news, bdnews24,pressnarayanganj

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৯৯৬ জন। তাদের মধ্যে মৃত্যু বরণ করেছে এ পর্যন্ত ৬৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৮২৪ জন। বাকি ১০৫ জন করোনা রোগী চিকিৎসাধীন আছে।

রূপগঞ্জ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ১৪৬ জন। আক্রান্তদের মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১ হাজার ৩০ জন। বাকি ১০৬ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন রয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৩৪৪ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ২৩ জনের এবং সুস্থ হয়েছে ১ হাজার ২৫১ জন। বাকি ৭০ জন করোনা রোগী চিকিৎসাধীন আছে।

সানারগাঁ উপজেলায় এ পর্যন্ত করোনা রোগী সনাক্ত হযেছে ৫০২ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১৭ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৫৬ জন। বাকি ২৯ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় ২১ জুলাই মঙ্গলবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫ হজার ৭৭২ জন। তাদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১২৪ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৫ হাজার ২৬১ জন। বাকি মাত্র ৩৮৭ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছে।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।