পুর্বাচল ক্লাব

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকার অনুদান তুলে দিল রুপগঞ্জের পুর্বাচল ক্লাব

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জ পুর্বাচল ক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে ৫০ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

১০ মে রবিবার ক্লাবের সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীরের নির্দেশনায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউসের হাতে এ অনুদান তুলে দেন পুর্বাচল ক্লাবের সাধারণ সম্পাদিকা ও রুপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা এবং ক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোজাহারুল হক শহিদ।

এর আগেও গত ৯ মে শনিবার রুপগঞ্জের বিভিন্ন এলাকার ২ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন কার হয়। ত্রাণ সমগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পোলাও চাল, চিনি, আলু, সাবান ও সেমাই।

ক্লাবের সাধারণ সম্পাদিকা ফেরদৌসী আলম নীলা , নির্বাহী কমিটির সদস্য মোজাহারুল হক শহিদ সহ ক্লাবের অন্যান্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

ক্লাবের সদস্যদের মাধ্যমে অনুদান গ্রহন করে ত্রাণ তহবিল গঠন করে ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করার হবে বলে জানিয়েছে ক্লাব কতৃপক্ষ। এরই মধ্যে ২ হাজার পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

 

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*