সহকারী শিক্ষক পদে আবেদন

প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে আবেদন করবেন যেভাবে

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আগামী ২৫ অক্টোবর থেকে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে অনলাইনের মাধ্যেমে আবদেন প্রক্রিয়া শুরু হবে। ইতিমেধ্যে প্রকাশ করা হয়েছে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি।

এবার অনলাইনে আবেদনের ফি নির্ধারণ করা হয়েছে ১১০ টাকা, যা টেলিটক সিমের দিয়ে এসএমএস এর মাধ্যেমে প্রদান করতে হবে। অলাইনে আবেদনের ৭২ ঘন্টার মধ্যে এই ফি পরিশোধ করতে হবে। pressnarayanganj24, jagonews, narayanganj news 


আবেদন করার জন্য বা আবেদন সম্পর্কিত সকল তথ্য জানার জন্য উল্লেখিত ওয়েবসাটে ক্লিক করুন।

http://dpe.teletalk.com.bd

আবেদন করবেন যেভাবে….

উল্লেখিত ওয়েবসাইটে ক্লিরে নির্দেশনা মোতাবেক ফরম পূরণ করতে হবে। প্রতি আবেদন কারীর জন্য একটি করে ইউজারনেম ও পাসওয়ার্ড প্রদান করা হবে,যা সংরক্ষন করতে হবে।

উল্লেখিত আইটিতে পরবর্তিতে প্রবেশ পত্র প্রেরেণ করা হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ করে জমা করার পর অ্যাপ্লিকেশন কপি প্রিন্ট করে রাখ বাধ্যতামূলক। এরপর ইউজার আইডি সহ টেলিটক সিমের মাধ্যেমে নির্ধরিত ফি জমা দিতে হবে।


এবার সারাদেশে  প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ প্রদান করা হবে  ৩২ হাজার ।

নির্বাচন পদ্ধতিঃ 
সহকারী শিক্ষক পদে এর আগে ৮০ নম্বরের এমসিকিউ পদ্ধতিতে লিখিত পরীক্ষা ও ২০ নম্বরের মৌখিক পরীক্ষা নেওয়া হতো। তবে এবারের নিয়োগে কত নম্বরের পরীক্ষা হবে এ বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।


শিক্ষাগত যোগ্যতাঃ 
যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সম্মান বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার