ডেঙ্গু জ্বরে
সংগৃহীত ছবি

বাংলাদেশে বেড়াতে এসে ডেঙ্গু জ্বরে ইতালি প্রবাসী স্ত্রীর মৃত্যু-আক্রান্ত স্বামী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ইতালি প্রবাসী হাফসা ও সর্দার আব্দুল সাত্তার তরুণ তাদের সন্তানদের নিয়ে বাংলাদেশে বেড়াতে আসনে। বেড়াতে অসাটাই কাল হয়ে দাড়ায় আব্দুল সাত্তার তরুনের স্ত্রী হাসফা আক্তারের। হাফসা আক্তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন বাংলাদেশেই।

আব্দুস সাত্তার তার স্ত্রী হাফস ও তাদের সন্তান অলি (১২) ও আয়ানকে (৬) নিয়ে ২০ দিন আগে কলাবাগানে উঠেছিলেন।

আব্দুল সত্তার নিজেও আক্রান্ত হয়েছেন ডেঙ্গ জ্বরে..! গত চার দিন ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বসেরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাফসা।

এর আগে নিহত হাফসা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাসায় থেকেই চিকিৎসা সেব গ্রাহন করছিলেন, শুক্রবার তার অবস্থার অবনতি হলে তাকে রাজধানীরি একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থা আরো খারাপ হলে তাকে আইসিইউতে নেওয়া হয়ে । সেখানেই তিনি মারা যান।

মঙ্গলবার সকলে হাফসার লাস তার শ্বশুর বাড়ি শরীয়তপুরে নেওয়া হয় ও সেখানেই তাকে দাফন করা হবে বলে জানায় তার পরিবার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেঙ্গু জ্বরে মৃত্যু হয় স্বামীর-এক সপ্তাহের ব্যাবধানে ডেঙ্গু আক্রান্ত হয়ে স্ত্রী আইসিইউতে

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ মাত্র এক সপ্তাহ আগে ডেঙ্গু জ্বরে আক্রন্ত হয়ে হারিয়েছেন স্বামীকে। এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আইসিইউতে মৃত্যুর সাথে লড়ছেন স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী আকিকুন্নাহার চিকিৎসাধীন আছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) । চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক। গত সপ্তাহে ঢাকায় ছেলের বাসায় বেড়াতে গিয়ে ডেঙ্গু জ্বলে আক্রান্ত হয় স্বামী আবদুল ওয়াহেদ (৭৫) । আহসানউল্লাহ আহসানগঞ্জ স্মারক বহুমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বামী আবদুল ওয়াহেদ (৭৫) ২৩ জুলাই ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যায়। স্ত্রী আকিকুন্নাহার গত রবিবার ঢাকা থেকে ফিরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি। সূত্র-