স্বাস্থ্যমন্ত্রী

বিভ্রান্তির সৃষ্টি করলে গনমাধ্যমের বিরুদ্ধে ব্যবস্থা-স্বাস্থ্যমন্ত্রী

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ গনমাধ্যম ভাল কাজ করছে, আবার কিছু কিছু ভূয়া নিউজও করছে যাতে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে উল্লেখ করে স্বস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা দেশের মানুষকে বিভ্রান্ত করছে এবং আমাদের কাজকে ব্যহত করছে তাদের আমরা মেনে নিতে পারিনা। সরকার এ বিষয়ে অবশ্যই যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

৩রা এপ্রিল শুক্রবার করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত অনলাইন সাংবাদিক সম্মেলনে যোগ দিয়ে তিনি এ মন্তব্য করেন। করোনা পরীক্ষা সম্পর্কে মন্ত্রী বলেন,পরীক্ষা করতে দোষ বা সামাজিক বাধা নেই।

দেশের প্রাইভেট হাসপাতাল সম্পর্কে স্বাস্থ্য মন্ত্রী বলেন, আমরা লক্ষ্য করছি প্রাইভেট হাসপাতালগুলোতে কাজ কম হচ্ছে, ক্লিনিক গুলো অনেকাংশে বন্ধ রয়েছে। কিন্তু এ সময় পিছপা হওয়াটা যুক্তি সংগত নয় উল্লেখ করে মন্ত্রী বলেণ, মানুষকে সেবা দিন, যারা এ কাজগুলো করছেননা পরবর্র্তীতে তাদের বিষয়ে ব্যবস্থা নিতে আমরা পিছপা হবনা

গনমাধ্যমকে উদ্যেশ্য করে স্বাস্থ্য মন্ত্রী বলেন, বিভিন্ন মিডিয়াতে অনেক রকমের ভূয়া নিউজ দেওয়া হচ্ছে তাতে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। আমরা মনে করছি যারা এ কাজটি করছে তারা ঠিক করছেন না। পজেটিভ নিউজ করবেন ,করোনা ভাইরাসকে প্রতিরোধ করা যাবে সে ধরনের তথ্য দিয়ে নিউজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা

আবারও মহামারি করোনাভাইরাস সংক্রমণ ঊর্ধ্বমুখী-স্বাস্থ্যমন্ত্রীর কড়া সতর্ক বার্তা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সারাদেশে আবারও মহামারি করোনাভাইরাস সংক্রমণের হার বেপক ভাব বৃদ্ধি পাচ্ছে। করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বমুখী হওয়ায় স্বাস্থ্যমন্ত্রীর কড়া সতর্ক বার্তা দিয়েছে।