মান্না

বেড়াতে যাবেন..! আগে খোজ নিন সেখানে ছাত্রলীগ আছে কিনা-মান্না

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ব‌লে‌ছেন, যারা স্ত্রী ,বান্ধবাীকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবছেন, সেই কানে ছাত্রলীগ আছে কিনা তা খবর নিন। 

৩০ সেপ্টেম্বর বুধবার জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম আ‌য়োজ‌নে নারী ধর্ষণ ও হত্যার প্রতবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেন।




তিনি বলেন, দেশের কোথাও আমাদের মা-বোনেরা নিরাপদ নয়, পথে চলা-চল করা এখন নিরাপদ নয়,আমাদের জীবনই এখন নিরাপদ নয়।একদিকে কোভিড, আরেক দিকে পুলিশ ও জিনিসের দাম বৃদ্ধি। আমাদের দেশের কোনো ইজ্জত নাই, মা-বোনের ইজ্জত কি থাকবে,,!এতো রক্ত ক্ষয় করে স্বাধীণতা অর্জন করা হলো,তা আজ  মাটিতে মিশে যাচ্ছে।


তিনি আরও বলেন,আওয়ামী লীগ বলে ,তাদের দলে নাকি হাইব্রিড,তাহলে আসল আওয়ামী লীগ কোথায়,,?? হাইব্রিড ও চোর-ডাকাতদের নিয়ে দেশ চালাতে চালালেতো এমন হবেই। এসময় আরও উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম, ঢাকা মহানগর উত্তরের নেতৃবৃন্দসহ বিএনপির নেতা-কর্মীরা।

আরও পড়ুন…

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগ

ফতুল্লায় ছাত্রলীগ সভাপতি শরিফুল হকের খাদ্য সামগ্রী বিতরন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় অসহায়দেও মধ্যে খাদ্য সামগ্য বিতরন করেছেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক।