চাঁদাবাজ গ্রেফতার

রূপগঞ্জে পরিবহনে চাঁদাবাজির সময় এক পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবহনে চাঁদা তোলার সময় এক পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত চাঁদাবাজের নিকট হতে নগদ ৮ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

১৮ জুলাই শনিবার রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় চাঁদাবাজি করার সময় চাঁদাবাজ মোঃ মরন চাঁন মিয়া (৫৫) কে গ্রেফতার করে র‌্যাব-১১। শনিবার দুপুরে র‌্যাব-১১ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রূপগঞ্জ থানাধীন তারাব বিশ্বরোড এলাকায় ট্রাক স্ট্যান্ড চাঁদা আদায়কালে মোঃ মরন চাঁন মিয়াকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগত ৮ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় গ্রেফতারকৃত ও পলতাক অসামীরা পরস্পর যোগসাজসে ট্রাক চালকদের ভয় ভীতি ও হুমকী প্রদর্শনের মাধ্যমে জোর পুর্বক প্রতি মাসে ১৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁকা আদায় করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে মরন চাঁনকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে রুপগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পরিবহন চাঁদাবাজ

সাইনবোর্ড থেকে ১০ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-১১

নারায়ণগঞ্জ বাণী২৪.কম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০ পরিবহন চাাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। ৩১ জুলাই শনিবার বিকেল ৫ টায় ঢাকা-চট্র্রগাম