আত্মহত্যা

রূপগঞ্জে স্বামীর পরকীয়ার জেরে বিষপান করে গৃহবধূর আত্মহত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলায় রূপগঞ্জে বিষপান করে গৃহবধূর আত্মহত্যা করেছে। রুপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের দাউদপুর আসলীপাড়া এলাকায় রবিবার রাতে এ ঘটনা ঘটে।



আত্মহত্যাকারী গৃহবধূর নাম শিউলী আক্তার সাথী। সে দাউদপুর আসলীপাড়া এলাকার বারেক মিয়ার ছেলে কামাল মিয়ার স্ত্রী ও একই এলাকার মমিন উদ্দিনের মেয়ে।

আরও পড়ুনঃ-সোমবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ আপডেট

জানা গেছে গত আট বছর আগে উপজেলার দাউদপুর আসলীপাড়া এলাকার বারেক মিয়ার ছেলে কামাল মিয়ার সাথে তার বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের  দুটি পুত্র সন্তানও রয়েছে।



জানা গেছে, আত্মহত্যাকারী গৃহবধূর নাম শিউলী আক্তার সাথী স্বামী কামাল মিয়া পাশের বাড়ির প্রবাসী মারফত আলীর স্ত্রী হাসনী বেগমের সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এঘটনা জানার পর তার স্বামীকে পরকিয়া থেকে ফেরাতে নানা ভাবে চেষ্টা করলেও ব্যার্থ হয়। তার স্বামী পরকীয়া বন্ধ না করায় গতাকাল রবিবার দিবাগত রাত ১০ টার দিকে কিটনাশক পান করে আত্মহত্যা করে।



গৃহবধূর নাম শিউলী আক্তার সাথীর  আত্মহত্যার পর থেবে পলাতক রয়েছে কামাল মিয়া ও হাসনী বেগম।

নিহতের লাস পুলিম উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলে জানায়  রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম। রূপগঞ্জ থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।