নারায়ণগঞ্জ

শনিবার-জেনে নিন গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ জেলাতেও ধীর গতিতে বাড়েছে করোনার সক্রমণ। তাই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মানার কেন বিকল্প নেই। জদিও জীবনের তাগিদে কর্মমুখী সাধারন জনগনের মাঝে নেই কোন করোনার ভয় ও সাবধানতা

করোনায় আক্রান্তরদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও। তবে জেলায় কমেছে করোনার নমুনা সংগ্রহের সংখ্যা ও পরীক্ষার সংখ্যা।



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৪ জন। আক্রান্তের সংখ্যা কম হলেও জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলোতে করোনা আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছে।



গত ২৪ ঘন্টায় সিটি এলাকায় ২ জন, আড়াইহাজার উপজেলায় ৪ জন, রুপগঞ্জ উপজেলায় ১ জন, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং  সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ১  জন ।



সব মিলিয়ে  জেলার গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪ জন। করোনায় নতুন মৃত্যু না থাকায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২১৭ জন এবং নতুন আক্রান্ত সহ মোট আক্রান্তের সংখ্যা  ১৩ হাজার ৩৩৫ জন।



জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৯০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লাখ ১০ হাজার ৩৫৬ টি। এছাড়াও জেলায় করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১২ হাজার ৯৬০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার