করোনার সর্বশেষ খবর

শনিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ সিটি এলাকা সহ ৪ উপজেলয় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে সোনারগাঁ উপজেলায় প্রতিদিনি নতুন করে করোনা সংক্রমণ রুগী পাওয়া যাচ্ছে। নমুনা সংগ্রহের  বৃদ্ধির সাথে সাথে করোনা অক্রান্তের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে।

নারায়ণগঞ্জ সহ সারা দেশে শীতকলের করোনার ভয়াবহতা ২য় দফায় ভয়ঙ্কর হওয়ার আশঙ্কা করছে বিশেষজ্ঞরা। তবে জনমনে এর কোন প্রভাব নেই..! চলাফেরায় নেই সাবধানতা, মুখে নেই মাস্ক, যানবাহন সহ রাস্তাঘাটে চলাচলে মানা হচ্ছেনা স্বাস্থ্য বিভাগের নির্দেশনা।



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে  নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৯ জন। তবে করোনায় আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়নি কারও । pressnarayanganj24

গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন, আড়াইহাজার উপজেলায় ১ জন, বন্দর উপজেলায় ৩ জন এবং রুপগঞ্জ উপজেলায় ১ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

তবে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ সদর ও সোনারগাঁ উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়নি কেউ। Bangladesh protidin


১০ অক্টোবর শনিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।  narayanganj news. narayanganjnews24

গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকা থেকে ১০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৯ জন সহ জেলায় মোট করোনা রোগী সনাক্ত হয়েছে মোট ৬ হাজার ৮৭৭ জন।  নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত

জেলা স্বাস্থ্য বিভাগ আরও জানায়, আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যূ বরণ করেছে ১৪৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৬ হাজার ৫৭২ জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।