বন্দরে নিখোঁজের ৪দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের বন্দরে নিখোঁজের ৪ দিন পর এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলার কামতাল এলাকায় অবস্থিত আরএফএল কোম্পানীর পুকুর পারের এক জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধের নাম খোরশেদ আলম(৮০)। তিনি লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনীর বাসিন্ধা।
কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা ধামগড় ইউনিয়নের কামতাল কবরস্থানের পাশেই অবস্থিত আরএফএল প্লাস্টিক কোম্পানীর পুকুরপাড় জঙ্গলে অজ্ঞাত এক লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধারের প্রস্তুতি নেয়া হয়। এ সময় নিখোঁজ বৃদ্ধের নাতনী সাম্মি আক্তার শিমু তার দাদার লাশ বলে সনাক্ত করে। নিহত ব্যক্তি গত ১৬ সেপ্টেম্বর রোববার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ওই দিন সে আর বাড়ী ফিরেনি। পরদিন ১৭ সেপ্টম্বর দুপুরে নিখোঁজ বৃদ্ধের নাতনী সাম্মি আক্তার শিমু বন্দর থানায় একটি সাধারন ডায়েরী করেন।
নিখোঁজের ৪ দিন পর বৃহস্পতিবার সকালে নিহত বৃদ্ধের নিজ বাড়ির পাশের গ্রামের জঙ্গল থেকে লাশ উদ্ধার করা হয়। তবে হত্যা না স্বাভাবিক মৃত্যু এখনো কিছু বলা যাচ্ছে না। বৃদ্ধ খোরশেদ আলম অসুস্থ্য ছিলেন বলে তার পরিবারের লোকজন দাবি করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।