না ফেরার দেশে কাউন্সিলর বাবুল-ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পন করে শেষ বিদায় জানালেন মেয়র আইভী

রেদোয়ান ইসলাম সুস্মিতঃ না ফেরার দেশে পারি জমিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামরুজ্জামান বাবুল(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৯ এপ্রিল সোমবার সকাল ০৯ টার দিকে হৃদরোগে আক্রান্ত  হয়ে তিনি মৃুত্যু বরণ করেন।


পারিবারিক সূত্রে জানা গেছে, ১৯ এপ্রিল সোমবার সকালে তার নিজ বাসয় থাকা অবস্থায় শারীরিক অসুস্থতার দেখা দিলে তাকে দ্রুত মদনপুর আল-বারাকাহ হাসপাতালে নেয়া হয়। হাসপতালে নেওয়ার পর কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার জানাজার নামাজ  বাদ আছর  কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

 

খবর পেয়ে কাউন্সিলর মোঃ কামরুজ্জামান বাবুল বাড়ি ছুটে আসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভি।  মেয়র আইভী মৃত কাউন্সিলর মোঃ কামরুজ্জামান বাবুলের রুহের মাগফিরাত কামনা করে ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


এছাড়াও স্থানীয় চেয়ারম্যান এবং সিনিয়র রাজনৈতিক ব্যাক্তিবর্গরা তার তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন  শোক সম্ভ্রান্ত পরিবারের প্রতি সমবেদনা প্রাকাশ করে পাশে থাকার কথা জানায়।

সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অটুট ছিলেন কাউন্সিলর মোঃ কামরুজ্জামান বাবুল। তার কাজের ভুয়সী প্রশংসা সকলেই করছেন। তার হঠাৎ মৃত্যুতে এলাকাবাসীও শোক প্রকাশ করেন।


মরহুম মোঃ কামরুজ্জামান বাবুল ২০১৬ সাল থেকে নাসিক ২৭ নং ওয়ার্ড এর কমিশনার হিসেবে দায়িত্বরত আছেন। সিটি করপোরেশন হবার পূর্বে তিনি স্থানীয় মেম্বার ছিলেন, অনেকেই বাবুল মেম্বার নামে তাকে চিনে থাকেন। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সম্ভ্রান্ত পরিবারের জন্য দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ হাসিনা

বিকেলে সাংবাদিক-পর্যবেক্ষকদের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য বিনিময় করবেন

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।  ২২৪ টি আসনে নৌকা প্রকিত জয়ে পেয়েছে আওয়ামী লীগ।