করোনার সর্বশেষ আপডেট

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ-একসাথে সারা বিশ্বের খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন” শনাক্ত হওয়ার পর থেকেই সারাবিশ্বে বেড়েই চলেছে করোনার সংক্রমন। গত ২৪ ঘন্টায় বিশ্বে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে  ৩৪ লাখ ৯৯ হাজার ৭৮ জন।

একই সাথে আক্রান্তদের মধ্যে নতুন করে মৃত্যু হয়েছে   ১০ হাজার ২২১ জনের। বিশ্বে নতুন আক্রান্ত সহ মোট মৃত্যুর সংখ্যা  ৫৬ লাখ ৪৪ হাজার ৭৩৮ জন এবং আক্রান্তের সংখ্যা ৩৬ কোটি ২৯ লাখ ৬ হাজার ৬১১ জন।



বাংলাদেশেও  দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ। এক এক করে বাড়ছে আক্রান্তদের মধ্যে মৃত্যুর সংখ্যা।

এই সাথে দিন দিন নারায়ণগঞ্জ জেলায়ও বেড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২২১ জন। যদিও করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলায় নতুন করে নমুনা সংগ্রহ করা হয়েছে ১০১২ জনের ও করোনা পজেটিভ পাওয়া গেছে ২২১ জনের। নমুনা পরীক্ষার তুলানায় শনাক্তের হার ২১.৮৪ ভাগ।

আক্রান্তদের  মধ্যে  আড়াইহাজার উপজেলায় ৬ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৯১ জন, বন্দর উপজেলায়১৩ জন, রুপগঞ্জ উপজেলায় ৪৬ জন, সদর উপজেলায় ৪১ এবং সোনারগাঁও উপজেলায় ২৪ জন।


নতুন আক্রান্ত সহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৪৫৭ জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ৩২৭ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রুপগঞ্জ প্রেসক্লাব

গোলাম দস্তগীর গাজীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক