করোনার সর্বশেষ আপডেট

মঙ্গলবার-গত ২৪ ঘন্টায় জেলায় আক্রান্ত ২ শতাধিক, মৃত্যু ৩ জনের, বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংক্রম রোধে জেলায় চলছে  কঠোর লকডাউন। প্রতিদিনি বাড়ছে সারা দেশে করোনা আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। 

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২১৪ জন। এর মধ্যে বন্দর উপজেলায় ২৩ জনের, আড়াইহাজার উপজেলায় ৩৩ জনের, সিটি এলাকায় ৭৯ জনের, সদর উপজেলায় ৩৯ জনের এবং সোনারগাঁও জেলায় ৪০ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৭৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৩২ হাজার ৪৩৫ টি । যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৮ হাজার  ৬৫০  জনের।



আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩ জনের। এর মধ্যে সোনারগাঁও উপজেলায় ৬৫ বছরের এক পুরুষ, বন্দর উপজেলায় ৩০ বছরের এক নারী এবং সদর উপজেলার ৬৫ বছরের এক নারী।

জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু মৃত্যু হয়েছে ৩ জনের। নতুন মৃত্যু সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৫৩। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২৯৮৭ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার