করোনার সর্বশেষ আপডেট

মঙ্গলবার-নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ আপডেট-সাথে সারা বিশ্বের

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন” শনাক্ত হওয়ার পর থেকেই সারাবিশ্বে বেড়েই চলেছে করোনার সংক্রমন। গত ২৪ ঘন্টায় বিশ্বে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে  ২০ লাখ ২২ হাজার ৪৬১ জন হয়েছে।

একই সাথে আক্রান্তদের মধ্যে নতুন করে মৃত্যু হয়েছে  ৫ হাজার ৯২২ জনের। বিশ্বে নতুন আক্রান্ত সহ মোট মৃত্যুর সংখ্যা ৫৬ লাখ ২২ হাজার ৪৪ জন এবং আক্রান্তের সংখ্যা ৩৫ কোটি ৪৮ লাখ ৮ হাজার ১৯৩ জন।



বাংলাদেশেও  দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ। এক এক করে বাড়ছে আক্রান্তদের মধ্যে মৃত্যুর সংখ্যা। এই সাথে দিন দিন নারায়ণগঞ্জ জেলায়ও বেড়ছে আক্রান্তের সংখ্যা। গত কাল নারায়ণগঞ্জে গত ১ বছরের রেকর্ড ভেঙ্গে আক্রান্ত হয়েছে ২২২ জন। যদিও করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলায় নতুন করে নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৭৫ জনের ও করোনা পজেটিভ পাওয়া গেছে ২০৪ জনের। নমুনা পরীক্ষার তুলানায় শনাক্তের হার ২০.৯২ ভাগ।

আক্রান্তদের  মধ্যে  আড়াইহাজার উপজেলায়১৪ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৮৫জন, বন্দর উপজেলায় ২৭ জন,রুপগঞ্জ উপজেলায় ২৩ জন, সদর উপজেলায় ২৮ এবং সোনারগাঁও উপজেলায় ২৭ জন।


নতুন আক্রান্ত সহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৩২জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ৩২৭ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

নারায়ণগঞ্জে নাশকতায় জড়িত আরও ২৫ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ কোটা আন্দোলনকে কেন্দ্র করে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলা থেকে আরও ২৫ জন কে  গ্রেফতার করা হয়েছে।