এসপি হারুন
এসপি হারুন

যে কারনে নারায়ণগঞ্জের এসপি হারুনকে বদলি করা হয়েছে-পড়ুন বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এসপি হারুন র রশিদকে পুলিশ হেড কোয়াটারে বদলি করা হয়েছে।  কি কারনে তাকে হটাৎ করেই নারায়ণগঞ্জ জেলা থেকে ক্লোজ করে হেডকোয়াটারে বদলি করা হলো তা নিয়ে চলছে নানা গুন্জন।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে পারটেক্স গ্রুপের অন্যতম পরিচালক শওকত আজিজ রাসেলের সঙ্গে রাস্তা পারাপার নিয়ে রাজধানীর মগবাজার এলাকায় এসপি হারুনের কথা কাটাকাটি হয়। বৃহস্পতিবার রাতেই শওকতের গাড়ি চালককে আটক করে নারায়ণগঞ্জ পুলিশ এবং রাসেলের নামে অস্ত্র  ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়। পুলিশ সুপার হারুনের দাবী শওকত আজিজ রাসেল তাকে অস্ত্র বের করে হত্যার হুমকি দেয়।

এরপর শুক্রবার রাতে নারায়ণগঞ্জ পুলিশ , শওকত আজিজ রাসেলের স্ত্রী ও পুত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় ও জিজ্ঞাসাবাদের পর শনিবার তাদের ছেড়ে দেয়।

তাদের গ্রেফতারের ভিডিও সামাজিক যোগাযোক মাধ্যেমে ছড়িয়ে পড়লে ৩ নভেম্বর সন্ধায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারকে ক্লোজ করে পুলিশ সদর দফতরে বদলি করা হয়।

সুত্র-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাইকোর্ট

জাতির সঙ্গে মশকরা করবেন না-হাইকোর্ট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ডিবি কার্যলয়ে যাকেই ধরে নেন (ডিবি অফিস) তাকেই খাবার টেবিলে বসিয়ে দেন। এগুলো কেন করতে গেলেন জাতির সঙ্গে মশকরা করবেন না”।