করোনার সর্বশেষ

শুক্রবার-নারায়ণগঞ্জে করোনায় আরও ৪ জনের মৃত্যু-জেনে নিন গত ২৪ ঘন্টার আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে আরও ৪ জনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। মৃত্যু হওয়া ৪ জনের মধ্যে পরুষ ৩ জন ও নারী ১ জন।

মৃত্যু হওয়া ৩ জন মধ্যে ৩ জন জেলার সোনারগাঁও উপজেলার বাসিন্দা ও ১ জন নারায়ণগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। তাদের বয়স যথাক্রমের,৫০,৫০,৬০ ও ৬৪ বছর।




গত ২৪ ঘন্টায় নারাণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৭৩ জন।এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ২ জন, বন্দর উপজেলায় ১১ জন, সিটি এলাকায় ৩২ জন, রুপগঞ্জ উপজেলায় ৭ জন, সদর উপজেলায় ১০ জন ও সোনারগাঁও উপজেলায় ১১ জন নতুন করে আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ৭৩ জন সহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৯৩৪ জন।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন করে ৫৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায়মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৯৫ হাজার ৪৫০ টি।



করোনায় নতুন মৃত্যুর সংখ্যা সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ১৯৯ জন এবং নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুন সংগ্রহের সংখ্যা ৯৫ হাজার ৪৫০ টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।