কুপিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজছাত্র নিহত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় নিহত হয়েছে এক কলেজছাত্র । পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের হামলা চালই নিহত কলেজ ছাত্রের উপর। এতে আহত হয়েছে আরও ২ কলেজ ছাত্র ।

গতকাল বুধবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রের নাম ইমন ও তার পিতার নাম মো. শাহআলম। তার বয়স ১৭ বছর। আদর্শ নগর এলাকার আলী আকবর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।



আহত হওয়া অন্য দুই কলেজ ছাত্ররা হলো আহতদের মধ্যে শাহরিয়ার জয় তেজগাঁও পলিটেকনিকের ছাত্র এবং মশিউর রহমান রনি নাজিমউদ্দীন ভূইয়া কলেজের ছাত্র। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওহাব জানান, ও হামলাকারী রাসেল ও নিহত ইমন  দুইজন বন্ধু ছিল। হামলাকারী রাসেল বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ায় নিহত ইমন কাতে এড়িয়ে চলত। এতে রাসেল ক্ষব্ধ হয়ে ৮-১০ জনকে সাথে নিয়ে বুধবার সকালে ইমনকে তুলে নিয়ে মারধর করে। এরপর আবারও সন্ধায় ইমন সহ তার সাথে থাকা ২ জকে ধরে নিয়ে যায়। এবং দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।


তাদের আহত অবস্থায় হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমকে মৃত বলে ঘোষনা করে ও আহতদের চিকৎসা প্রদান শুরু করে।

এঘটনায় নিহত ইমনের মা মোছা. শাহিনুর বেগম রাসেল, রাজু, স্বপন, আব্দূল খলিল, মো. ইয়াসিন, রাজিব, বিজয় এ ঘটনার সঙ্গে জড়িত বলে দাবি করেন।


এঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*