গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি মামলায় আওয়ামী লীগের চার নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে বিভিন্ন পরিবহণ সেক্টরে চাঁদাবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় শ্রমিকলীগ, স্বেচ্চাসেবক লীগ ও জাসদের চার নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।
২ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১।

আটককৃতরা হলো, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, জাসদের (ইনু) সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি এসএম মাসুদ রানা, থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইলিয়াস মোল্লা ও জহিরুল হক।

র‌্যাব-১১’র সহকারী পরিচালক,অতি: পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, বিপিএম এ তথ্যটি নিশ্চিত করে তিনি বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের শিমরাইল মোড় এলাকায় বিভিন্ন গনপরিবহনে চাঁদাবাজি করে আসছিলো। বিশেষ করে ইজিবাইকে তারা মূল চাদাবাজিটা করতো। প্রতি দিন হাজারের উপরে ইজিবাইক থেকে তারা চাঁদা আদায় করতো। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় চাঁদাবাজির অভিযোগে দুটি মামলা রয়েছে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চাঁদাবাজির কথা স্বিকার করেছে বলে জানায় আলেপ উদ্দিন।

তিনি আরও জানায়, র‌্যাব যেকোন অপরাধীদেরকেই বিচারের মুখোমুখি করার জন্য আইনের আওতায় নিয়ে আসবে। আমাদের কাছে আরো কিছু চাঁদাবাজদের নাম আছে। আমরা তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসবো। অপরাধী যেই হোক না কেনো তাদের কোন ছাড় নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যুদন্ড

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা-যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ১২ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে মাজেদুর রহমান (২৬)এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত।