লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে ৭০ বছরের বৃদ্ধার লাশ উদ্ধার-মেয়ে ও জামাত সহ গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলা থেকে রেজিয়া নামের ৭০ বছরের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বৃদ্ধার মেয়ে, মেয়ের জামাতা সহ ৪ জনকে আটক করা হয়েছে ।

১৪ই ডিসেম্বর সোমবার ভোররে  সিদ্ধিরগঞ্জের ৩ নম্বর ওয়ার্ডের নয়াআটি মুক্তি নগর এলাকার আলী বুড়ার ভাড়াটিয়া বাড়ি থেকে মৃতু ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।



একই সাথে এ ঘটনায় মেয়ে, মেয়ের জামাত সহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, নিহত রেজিয়ার মেয়ে নাজমা, নাজমার মেয়ে ফারিয়া আক্তার,  নাজমার ছেলে আলামিন এবং নাজমার স্বামী আলম।


মৃত বৃদ্ধা রেজিয়া কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার গইচ্ছা গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী। সে মেয়ে নাজমার সাথে সিদ্ধিরগঞ্জের মুক্তি নগর এলাকার আলী বুড়ার ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতেন।

 

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান,  নিহত রেজিয়া তার মেয়ে নাজমার সাথে সিদ্ধিরগঞ্জের মুক্তি নগর এলাকার আলী বুড়ার বাড়িতে ভাড়া থাকতো। মৃত্যুর খবর শুনে পুলিশ ঘটনাস্থালে গিয়ে লাশ উদ্ধার করে এবং তার পরিবারের ৪ জনকে গ্রেফতার করে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।