নির্যাতন

সুদের টাকার জন্য ১০শ্রেণীর ছাত্রী ও তার মাকে গাছের সাথে বেধে নির্যাতন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সুদের টাকার জন ১০ শ্রেনীর স্কুল ছাত্রীকে গাছের সাথে বেধে নির্যাতন  করার অভিযোগ উঠেছে।  একই সাথে ওই স্কুল ছাত্রীর মাতেও গাছের সাথে বেধে নির্যাতন  করা হয়েছে।

ভুক্তভুগিদের নাম মমতাজ বেগম (৩০) ও তার মেয়ে মাহবুবা আক্তার ঝুমা (১৬)। মমতাজ বেগম কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার মৃত আব্দুর রশিদের স্ত্রী।


জানা গেছে আব্দুর রশিদ গত ৫ বছর আগে মারা জায়। এরপর মমতাজ বেগম কল-কারখানায় কাজ করে তার মেয়েকে লেখাপড়া করে আসছিল। অভাব-অনটরে তিনি কয়েক জায়গা থেকে সুদে টাকা নেন। সুদে টাকা আনার দুই মাসের মধ্যে পাওয়ানাররা টাকার জন্য চাপ দিতে থাকে। এ নিয়ে ১ তারিখ সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য ইব্রাহীম সিকদারের সমঝোতায় সুদের পরিশোধ করতে সময় দেওয়া হয়।



তবে নির্দিষ্ট সময় শেষ না হতেই পাওনাদার গফুর ডাইভার, তার স্ত্রী কুলসুম বেগম ও ছেলে রিপন হোসেন এবং মনির হোসেন সহ আরও কয়েজন গত বৃহস্পতিবার ভুক্তভুগির বাড়িতে গিয়ে টাকা জন্য মারধর করতে থাকে। এক পর্যয়ে  মমতাজ বেগম (৩০) কে গাছের সাথে বেধে নির্যাতন  শুরু করে। এরমধ্যে মমতাজ বেগমের মেয়ে মাহবুবা আক্তার ঝুমা (১৬) তার মায়ের কাছে আসলে তাদেও গাছের সাথে বেধে নির্যাতন  শুরু করে।



গাছের সঙ্গে বেঁধে মা-মেয়েকে নির্যাতন চালালেও কেউ এগিয়ে আসেনি।পরে স্থানীয় ইউপি সদস্য বিধবা মা ও মেয়েকে উদ্ধার করে প্রাধমি চিকিৎসা প্রদান করেন। এরপর সন্ধায় ভুক্তবুগি মমতাজ বেগম থানায় ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি ঘটেছে ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার গাজীপুরেরর কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*