এডভোকেট শাহাজাদা

সোনারগঁয়ের জামপুর ইউনিয়নে নৌকার হাল ধরতে চান এডভোকেট শাহাজাদা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের পরবর্তী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনিত হতে চান আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ শাহাজাদা ভূইয়া।

এরই মথ্যে তিনি জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সাথে দফায় দফায় মত বিনিময়ের মাধ্যমে তাদের সমর্থ্যন আদায়ের লক্ষ্যে প্রতিনিয়ত চষে বেড়াচ্ছেন জামপুর ইউনিয়নের মানুষের ধারে ধারে।

জামপুর ইউনিয়নবাসীও তার আহবানে সাড়া দিচ্ছেন ব্যাপক হারে এমন দাবী জামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এড. শাহাজাদা ভূইয়ার সমর্থ্যকদের।

শাহাজাদা ভূইয়ার সমর্থ্যকদের দাবী জামপুর ইউনিয়নের মানুষ পরিবর্তন চায়, জামপুর ইউনিয়নের মানুষ একজন সৎ , যোগ্য , মেধাবী ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত করতে পারে এমন একজন যোগ্য প্রার্থী চায়। জামপুর ইউনিয়নবাসী চায় যার মাধ্যমে ভুমি দস্যুরা, মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া তিয়ে উঠতে না পারে তেমন একজন মানুষ চেয়ারম্যান প্রর্থী হোক।

সেই হিসেবে এড. শাহাজাদা ভূইয়া একজন সৎ ও যোগ্য প্রার্থী। যার ব্যাক্তি জীবনে, সামাজিক জীবনে ও রাজনৈতিক জীবনে কোন কলঙ্কের দাগ লাগেনি। শাহাজাদা ভূইয়ার সমর্থ্যকদের দাবী এড. শাহাজাদা একজন সহজ-সরল, সাদা-মাটা মনের মানুষ। তবে তিনি অন্যায়ের বিরুদ্ধে স্পষ্ট প্রতিবাদকারী । সেই হিসেবে তিনি পরবর্তী জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

এরই মধ্যে এড. শাহাজাদা ভূইয়া আগামী নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিশ্চিত করতে স্থানীয় এলাকায় যেমন ধারাবাহিক ভাবে যোগাযোগ রক্ষা করে চলছেন। একই সাথে কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন বলে জানিয়েছেন তার সমর্থ্যকরা। তার সর্ম্যকদের দাবী আগমী নির্বাচনে এড. শাহাজাদা জামপুর ইউনিয়নে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে আওয়ামীলীগের নেতা-কর্মীরা তার পক্ষে সমর্থ্যন দিবে এবং জনগনের বিপুল ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*