এমসি কলেজ গণধর্ষণ

অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ উঠেছে । এ ঘটনায় জাঞ্চী ইউনিয়নের গোমরাগুল গ্রামের ইকবাল মিয়ার ছেলে বখাটে কথিত প্রেমিক  মো. আমিন (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার কথিত প্রেমিক  মো. আমিন (২২) নিজ বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়েছে এবং গ্রেফতার করা হয়েছে কথিত প্রেমিক  মো. আমিন (২২) কে।


ওই মাদ্রাসা ছাত্রীর পিতা এর আগে ওই রাত ১২টায় আমিনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেন।

মামলার এজাহারে বারাতে মেয়ের বাবার ভাস্যমতে জানা গেছে  ‘মাদ্রাসায় যাওয়া আসার পথে মো. আমিন ওই ছাত্রীকে  প্রেমের প্রস্তাব দিত। এঘটনা মেয়ে তার আমাদের জানালে আমরা মেয়েকে সতর্ক করে দেই। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩১ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে আমার মেয়ে গোয়াল ঘরে তালা দিতে গেলে আলামি জোর করে সিএনজি চালিত অটোরিকশা করে তাকে অপরহণ করে এবং  অজ্ঞাত স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করছে।


বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ শামীম মুসা এবিয়েয়ে জানান, কথিত প্রেমিক আমিনকে গ্রেফতার ও অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্রীকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে এবং আসামী মো. আমিন আদালতে প্রেরন করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।