আইপিএল-IPL

আইপিএলে কোল দলের সাথে খেলছেন বিশ্বের নামকরা কোন ক্রিকেট তারকা-জেনে নিন বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিশ্ব জুড়ে জনপ্রিয়তার শীর্ষে থাকা আইপিএল/২০২০ আরব আমিরাতে শুরু হচ্ছে আজ শনিবার থেকে। তাই বিশ্ব সেরা পছন্দের ক্রিকেট তারকারা কে কোন দলের হয়ে মাঠে নামছে তা জানতে অধির আগ্রহে থাকেন ক্রিকেট প্রেমিরা।

বিশ্বসেরা মাঠ মাতানো ক্রিকেট তারকারা কে কোন দলের হয়ে খেলছেনঃ-

চেন্নাই সুপার কিংসঃ ভারতের মহেন্দ্র সিং ধোনি, ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো, দক্ষিণ আফ্রিকার ডো প্লেসিস, ইংলেন্ডের স্যাম ক্যারেন, অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন ও জশ হ্যাজেলউড এই নামকারা ক্রিকেটাররা খেলছেন চেন্নাই সুপার কিংস এর হয়ে।



মুম্বাই ইন্ডিয়ান্সঃ মোম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নামকরা খেলোয়ারদের মধ্যে আইপিএলের মাঠে থাকছেন, ভারতের রোহিত শর্মা ও জাসপ্রিত বুমরাহ,দক্ষিণ অফ্রিকার কুইন্টনস ডি কক, ওয়েস্ট ইন্ডিজের কিয়েরন পোলার্ড, এবং নিইজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট ও মিচেল ম্যাকক্লেনাহান।

 

কলকাতা নাইট রাইডাসর্ঃ  ভারতের দিনেশ কার্তিক, ইংল্যান্ডের টমাস ব্যান্টন ও ইয়ন মর্গান, ওয়েষ্ট ইন্ডিজের সুনিল নারিন ও আন্দ্রে রাসেল এবং নিউজিল্যান্ডের লকি ফার্গুসন মাফে থাকছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।


সানরাইজার্স হায়দরাবাদঃ  সানরাইজার্স হায়দরাবাদের পক্ষে আইপিএলে খেলছেন নামকরা খেলোয়ারদের মধ্যে অষ্ট্রেলিয়ার ডেভিট ওয়ার্নার ও মিচেল মার্শ, ইংল্যান্ডের জনি বেয়ারষ্টো, নিউজিল্যান্ডের উইলিয়ামসন, আফগানিস্তানের রশিদ খান এবং ভারতের ভুবনেশ্বর কুমার।

 

কিংস ইলেভেন পাঞ্জাবঃ ভারতের কে এল রাহুল ও মোহাম্মদ শামি, ওয়েষ্ট ইন্ডিজের ক্রিস গেইল, নিকোলাস পুরান ও কটরেল, এবং অষ্ট্রেলিয়ার গø্যান ম্যাক্সওয়েল থাকছেন কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে।

দিল্লি ক্যাপিটালসঃ দিল্লি ক্যাপিটালসের পক্ষে আইপিএলের মাঠে থাকছেন, ভারতের শেখর ধাওয়ান ও শ্রেয়াস আইযার, ইংল্যান্ডের জেসন রয় ও ক্রিস ওকস, অষ্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস, এবং দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।


রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুঃ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের হয়ে আইপিএলে খেলবেন ভারতের বিরাট কোহলি, দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স ও ডেল ষ্টেইন, অষ্ট্রেলিয়ার আ্যারন ফিঞ্চ আ্যাডাম জাম্পা , এবং ইংল্যান্ডের মঈন আলী।


রাজস্থান রয়্যালসঃ এবারের আইপিএলে রাজস্থান রর‌্যালস এর হয়ে খেলবেন নামকরা ক্রিকেটার অষ্ট্রেলিয়অর ষ্টিভেন স্মিথ, ইংল্যান্ডের জস বাটলার, বেন স্টোকস ও জোফরা আর্চার, দক্ষিণ আফ্রিকার ডেভিট মিলার এবং ভারতের সঞ্জুস্যামসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*