আড়াইহাজারে নৌকা-ধানের শীষে ভোটের লড়াই তুমুলে

নারায়লগঞ্জ বাণী২৪.কমঃ আড়াইহাজারে নৌকা ধাণের শীষে ভোটের লড়াই জমে উঠেছে। সে লক্ষ্যে প্রধান দুই জোটের মনোনয়ন বঞ্চিতদের এক মঞ্চে দেখতে চায় উভয় জোটের তৃণমূল নেতা-কর্মীরা।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু।

তার বিপরীতে বিএনপি থেকে চুরান্ত মনোনয়ন পেয়েছেন যূবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

প্রতিক বরাদ্দ পেয়ে সকল দলের প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করলেও প্রধান দুই জোটের মনোনিত প্রার্থীর প্রচারনা শুরু হয়েছে ব্যাপক ভাবে। মুলত নৌকা ও ধানের শীষ এই দুই মার্কার তিকে তাকিয়ে আড়াই হাজারের জনগন।

তকে সবচেয়ে বড় দুই জোটের মনোনিত প্রার্থী নজরুল ইসলাম আজাদ ভোটের মাঠে নেমেছেন ধানের শীষ ও নজরুল ইসলাম বাবু মাঠে নেমেছেন নৌকা প্রতিক নিয়ে।

এই আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত আওয়ামীলীগের নেতারা কি ভূমিকা পালন করেন তার দিকে তাকিয়ে আছে তৃণমূল আওামীলীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থীল সমর্থ্যকরা।

একই ভাবে বিএনপি মনোনিত প্রার্ধী নজরুল ইসলাম আজাদের নির্বাচনী প্রচারণা শুরু হলেও মনোনয়ন বঞ্চিত বিএনপির অপর দুই মনোনয়ন প্রত্যাশীর সমর্থ্যকরা তাকিয়ে আছে মনোনয়ন বঞ্চিত নেতাদের দিকে

আড়াইহাজার থেকে একাধিক প্রার্থী আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করলেও একমাত্র প্রার্থী হিসেব নজরুল ইসলাম বাবুকে মনোনয়ন দেয় আওয়ামীলগ।

এদিকে বিএনপি থেকে প্রাথমিক ভাবে সাবেক সাংসদ আতাউর রহমান খান আঙ্গুর, থানা বিএনপির ভরপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান সুমন ও যূবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে প্রাথমিক ভাবে মনোনয়নের চিঠি দেয় বিএনপি।

পরে ৭ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় এ আসনে নজরুল ইসলাম আজাকে চুরান্ত ভাকে প্রার্থীতা ঘোষণা করে বিএনপি।

ফলে আওয়ামীলীগের নজরুল ইসলাম বাবু ও বিএনপির নজরুল ইসলাম আজাদ প্রধান দুই জোটের প্রার্থী হলেন তারা।

তবে আর যাই হোক আজাদের ধাণের শীষ ও বাবুর নৌাকা প্রতিকই আড়াইহাজার নির্বাচনী এলাকায় ভোটের লড়াাইয়ে প্রধান পতিদন্ধী এমন ধারনাই আড়াই হাজারের মানুষের।

আড়াইহাজারের বিএনপি জোট ও আওয়ামীলীগের জোট উভয় জোটের তৃলমূল নেতা-কর্মীদের দাবী মনোনয়ন বঞ্চিতরা ও যেন যার যার দলের প্রার্ধীদের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নেয় এবং এক হয়ে কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যুদন্ড

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা-যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ১২ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে মাজেদুর রহমান (২৬)এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত।