ছিনতাই

কক্সবাজার সৈকতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ৩ পর্যটক গুরুতর আহত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ছিনতাইকারীরা ছুরিকাঘাতে কক্সবাজার সৈকতে ৩ জন পর্যটক গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কজনক।

১৫ মাচ রবিবার দিবাগত রাতে কক্সবাজার সৈকতে বেড়াতে আসা ৩ পর্যটকের সাথে এঘটনা ঘটে। আহত ৩ পর্যটকরা হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাঈম শেখ (২৫), মোশাররফ হোসেন জনি (৩২), ঢাকার মিরপুরের পল্লবী এলাকার গার্মেন্টস ব্যবসায়ী সালাউদ্দিন রাজ্জাক (৩১)। আহতদের মধ্যে নাঈম শেখের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। ছিনতাই

সমুদ্র সৈকতের লাইফ গার্ডকর্মী মোহাম্মদ সরওয়ার হোসেন জানায়, আমি এবং বীচ কর্মী খোরশেদ আলম চিৎকার শুনে এগিয়ে যাই, দেখতে পাই রক্তাক্ত অবস্থায় ৩ জন পর্যটক পড়ে আছে। পরে তাদের উদ্ধার করে সপাতালে নিয়ে যাই , পুলিশ  এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দিই।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন, কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মাসুম খান ।  তিনি জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান শুরু হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। ছিনতাই ছিনতাই 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছিনতাই

সিদ্ধিরগঞ্জে গুলি করে ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনতাই-থানায় মামলা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে এলোপাতাড়ি গুলি করে  ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দয়ের করা হয়েছে।