সারাদেশে করোনার সর্বশেষ

করোনায় আবারো রেকর্ড পরিমান মৃত্যু-২৪ ঘন্টায় দেশে নতুন শনাক্ত ১২৫১

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে গত ২৪ ঘন্টায় ১ হাজার ২৫১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ১৯ মে মঙ্গলবার পর্যন্ত সারাদেশে কারোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৫ হাজার ২১২ জন।

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ২১ জনের। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িযেছে ৩৭০ জন।

১৯ মে মঙ্গলবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা নমুনা থেকে ৮ হাজার ৪৪৯ টি পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ হাজার ২৫১ জন সহ দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছে ২৫ হাজার ২১২ জন এবং গত ২৪ ঘন্টায় ২১ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৩৭০ জন।

তিনি আরও জানান. আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে আরও ৪০৮ জন। এ নিয়ে দেশে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্ব মোট ৪ হাজর ৯৯৩ জন।

গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা খবর- এখানে ক্লিক করুন-

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে করোনার সর্বশেষ

দেশে করোনার ভয়ঙ্কর থাবা- ১ দিনে সর্বোচ্চ আক্রান্ত ১১৬২-মৃত্যু ১৯ জনের

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে ১৩ মে বৃধবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে ১ দিনে সর্বোচ্চ করোনায় আক্রান্ত হয়েছে আরও ১ হাজার ১৬২ জন। এ নিয়ে সারাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা সর্বমোট ১৭ হাজার ৮২২ জন। বাংলাদেশে করোনা