রহুল আলম চৌধুরী

করোনায় মারা গেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান রহুল আলম চৌধুরী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে বিএনপির ভাইস চেয়ারম্যান  মেজর জেনারেল (অব.)  রুহুল আমিন চৌধুরী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ মার্চ শনিবার বেলা ১১টা ১৫ মিনিটে তিনি মৃত্যু বরণ করেন। মেজর জেনারেল (অব.)  রুহুল আমিন চৌধুরীর মৃত্যুর খবরটি নিশ্চিত করছেন  বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।



১০ মার্চ জ্বর ও সর্দি নিয়ে রুহুল আলম চৌধুরী সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর তার করোনা পরীক্ষায় তার পজেটিব আসে।গত ১৩ মার্চ

তার অবস্থার অবনত হলে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।  রুহুল আমিন চৌধুরীর আদ্য বাদ আসর বনানী সামরিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


মেজর জেনারেল (অব.)  রুহুল আমিন চৌধুরী ২০০৬ সালে ইয়াজউদ্দিন আহম্মেদ নেতৃত্বাধীন তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা হিসেবেও কাজ করেছে। একই সাথে ২০০৯ সালে তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টাও ছিলেন। পরে ২০১৬ সাতে তাকে বিএনপির কেন্দ্রীয়ে কমিটিকে এনে দলের ভাইস-চেয়ারম্যান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার