করোনা

করোনা যুদ্ধে যোগ দিতে নারায়ণগঞ্জে পৌঁছেছে ২৫ ডাক্তার-ফুলের শুভেচ্ছায় শিক্ত

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ করোনা মহামারিকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে করোনা যুদ্ধে অংশ নিতে নারায়ণগঞ্জে যোগ দিয়েছে নতুন করে আরও ২৫ ডাক্তার। ১২ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এবং সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহাম্মদ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছর মাধ্যমে বরন করে নেন।

১২ মে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন তার ফেসবুকে এ তথ্য জানান।
জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, নবাগত ২৫ ডাক্তরের মধ্যে ১৫ জন নারায়ণগঞ্জ ৩০০ শয্যা করোনা হাসপাতালে এবং বাকি ১০ জন জেলার অন্য পাঁচটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করবেন।

জেলা প্রশাসক তার ফেসবুকে নবাগত ডাক্তাদের উদ্দেশ্যে বলেন, সদ্য যোগদানকৃত নতুন ডাক্তারদের (৩৯ তম বিসিএস ১২/৫/২০) জেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করে নেওয়া হল। সামান্য উপহার দেওয়া হল। দেশের এই ক্রান্তিলগ্নে এই কোভিট যোদ্ধারা সবচেয়ে বড় ভূমিকা রাখবে। আমিও তাদের কমিটমেন্ট দিলাম তাদের সঙ্গে থেকে নারায়ণগঞ্জকে আমরা মুক্ত রাখার সর্বোচ্চ চেষ্টা করব ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহাম্মদ জানান, ২৫ জন ডাক্তার যোগদান করেছে বুধবার থেকে তারা ১৫ জন করোনা হাসপাতালে এবং ২ জন করে প্রত্যোক উপজেলা কমপ্লেক্সে দায়িত্ব পালন করবে।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।