আইইডিসিআর

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ৪১ জন-আইইডিসিআর

নারায়ণগঞ্জ বাণীঃ বাংলাদেশ রোগতত্ত¡ রোগ নিয়ন্ত্রন ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এর হিসেব অনুযায়ী ৮ মে শুক্রবার থেকে ৯ মে শনিবার গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরও ৪১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৭৭ জন।

৯ মে শনিবার বাংলাদেশ রোগতত্ত¡, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইপিসিআর) এর ওয়েবসাটের পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়।
এর আগে ৮ মে পর্যন্ত আইইডিসিআরের হিসেবে নারায়ণগঞ্জে করেনানায় আক্রান্তের সংখ্যা ছিল মোট ১ হাজার ১৩৬ জন।

২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪১ জন বেড়ে শনিবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দেখানো হয়েছে মোট ১ হাজার ১৭৭ জন।

”’তবে নারায়ণগঞ্জ স্বাস্থ্য বিভাগের  তথ্য অনুযায়ী  ৮ মে শুক্রবার থেকে ৯ মে শনিবার গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সাংখ্যা ৩৩ জন। এ নিয়ে জেলায় ৯ মে শনিবার সকাল পর্যন্ত জলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১ হাজার ১৯৫ জন।

গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন আরও ১ জন। এ নিয়ে জেলায় কারোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৫৩ জন।৯ মে শনিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এর আগে ৮ মে পর্যন্ত নারায়ণগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ১৬২ জন এবং মৃতের সংখ্যা ছিল ৫২জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় নারায়নগঞ্জে নমুনা সংগ্রহ করা গয়েছে ৩৭ জনের। এ নিয়ে জেলায় মোট ৪ হাজার ১২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় ২৯ জন সহ মোট আক্রান্ত হয়েছে ১ হাজার ১৯৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ৫৩ জন ।

জেলা স্বাস্থ্য বিভাগ থেকে অরও জানা যায়, গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন আারও ২৯ জন। এ নিয়ে জেলায় সুুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৯৯ জন’’।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রক্তের গ্রুপে করোনা আক্রান্তের মাত্রা

গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু আরও ১১৯ জনের-সতর্ক হওয়ার আহবান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১৯ জনের। নতুন মৃত্যু নিয়ে করোনায় সারাবিশ্বে মোট মৃত্যুর সংখ্যা দাড়াঁলো  ৬৮ লাখ ৬৩ হাজার ৬৪০ জনে।