গত ৭ মাসের রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ আক্রান্ত আজ-জানুন গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে আজও আক্রান্তের নতুন রেকর্ড হয়েছে । গত ৭-৮ মাসে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড ভেঙ্গে আজ আক্রান্তের নতুন রেকর্ড তৈরি হলো । করোনা আবারও ভয়ঙ্কর রুপ নিচ্ছে নারায়ণগঞ্জে প্রতিদিনি বাড়ছে করোনার সংক্রমণ।

একই সাথে নারায়ণগঞ্জ জেলায়ও করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গতকাল সোমবার জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১১২ জন।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ১৯ হাজার ৭৪৬ টি । যার মথ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৪ হাজার ৬১৬ জনের।



আরও পড়ুনঃ- আরও বাড়ানো হলো কঠোর লকডাউন

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৬৪ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১১ জনের,বন্দর উপজেলায় ৪২ জনের, সিটি এলাকায় ৫১ জনের, রুপগঞ্জ উপজেলায় ২২ জনের, সদর উপজেলায় ২৪ জনের এবং সোনারগাঁও উপজেলায় ১৪ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু র এক হয়নি কারও। নতুন মৃত্যু সহ মোট মৃত্যুর সংখ্যা ২২৫।

 

তবে জেলা গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ২২ জন। নতুন সুস্থতা সহ মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৩৭৮ । বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ১০১৩ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার