evaly

গ্রাহকের ৩৩৮ কোটি ৬২ লাখ টাকার কোনো হদিস নেই-ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গ্রাহকের ৩৩৮ কোটি ৬২ লাখ টাকার কোনো হদিস পাওয়া যাচ্ছেনা অতি অল্প সময়ে জনপ্রিয়তার র্শীষে থাকা ই-কমার্স প্লাটর্ফম evaly-ইভেলি ।

এমন অবস্থায় evaly-ভিলি’র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাণিজ্য মন্ত্রণালয় থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে। আশঙ্কা রয়েছে গ্রাহকের ৩৩৮ কোটি ৬২ লাখ টাকা আত্মসাৎ কিংবা অন্যত্র সরিয়ে ফেলার ।



evaly-ইভেলি ’র সম্পদ আছে মাত্র ৬৫ কোটি টাকার। কিন্তু evely-ইভেলি গ্রহকের কাছ থেকে পন্য বুকিং বাবদ  অগ্রিম নিয়েছে ২১৪ কোটি টাকা, আর মার্চেন্টদের কাছ থেকে বাকিতে পণ্য নিয়েছে ১৯০ কোটি টাকার।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে করোনার ইতিহাসে সর্বোচ্চ আক্রান্ত আজ-গত ২৪ ঘন্টার সর্বশেষ

বুকিং বাবদ  অগ্রিম  ২১৪ টাকা এবং মার্চেন্টদের কাছ থেকে বাকিতে পণ্যর মূল্য ১৯০ টাকা সহ মোট টাকা পরিমান ৪০৪ কোটি। তবে কেন তাদের সম্পদের পরিমান দেখানো হচ্ছে মাত্র ৬৫ কোটি টাকা।


evaly-ভিলি’র বিরুদ্ধে বাংলাদেশ ব্যাংকের প্রতিবেদনে যেসব বিষয় ওঠে এসেছে সেগুলোই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে বলে জানিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও ডাব্লিউটিও সেলের মহাপরিচালক মো. হাফিজুর রহমান। একই সাথে অভিযোগগুলো খতিয়ে দেখতে দুর্নীতি দমন কমিশন, প্রতিযোগিতা কমিশন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরেও চিঠি পাঠানো হয়েছে বলেও তিনি জানান।


ইভ্যালির মোট দায় ৪০৭ কোটি টাকা  বলা হয়েছে সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয়ে পাঠানো বাংলাদেশ ব্যাংকের এক প্রতিবেদনে। এর মধ্যে গ্রহকের কছে আগ্রীম নেওয়া ২১৪ কোটি এবং মার্চেন্টদের কাছ থেকে বাকিতে পণ্য নিয়েছে ১৯০ কোট সহ মোট ৪০৪ কোটি । তবে ইভেলির সম্পদ আছে মাত্র ৬৫ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*