চট্রগ্রামে

চট্রগ্রামে এবার বাবার লাশ হাসপাতালে রেখে পালালেন সন্তানেরা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ চট্রগ্রামে করোনা সন্দেহে বাবার লাশ ফেলে হাসপাতাল থেকে পালিয়ে গেছে নিজ সন্তানেরা। ঘটনাটি ঘটেছে ১৩ মে বুধবার বিকারে নগরীর পার্কভিউ হাসপাতালের জরুরি বিভাগে।

জান গেছে, বুধবার বিকালে আশঙ্কাজনক অবস্থায়  চট্রগ্রামের পার্কভিউ হাসপাতালের জরুরি বিভাগে  এ বৃদ্ধকে নিয়ে আসে তার সন্তানেরা। পরে বৃদ্ধের সন্তানদের কাছে মেডিকেল অফিসার ডা. রিয়াস মুনতাসির ও নার্সরা মিলে রোগীর হিস্ট্রি জানতে চায়। সবকিছু জানার পর তাদের বাবা মৃত বলে ঘোষনা করে করে। তবুও ডক্তারা নিশ্চিত হওয়া জন্য বৃদ্ধকে ইসিজি করানো জন্য নিয়ে যায়।

ডাক্তার রিপোর্ট সংগ্রহ করে বাহিরে এসে বদ্ধের সাথে থাকা কাউকে দেখতে না পেয়ে অপেক্ষার পর পুলিশকে খবর দেয়।

এরপর পুলিশের এক সদস্য মৃত বৃদ্ধ তার মামা বলে জানায় ও নিহত বৃদ্ধের লাশ অন্য  স্বজনেরা গ্রহন করে তার গ্রামের বাড়ি  নিয়ে যায়।

এ বিষয়ে পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম জানান, মৃত ব্যক্তির সন্তনেরা হয়তো ভয় পেয়েছে, তাই লাশ রেখে পালিয়েছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশের এক কর্মকর্তা লাশটি তার মামার বলে শনাক্ত করে গ্রামের বাড়ি পটিয়া নিয়ে যান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, সাথে থাকা স্বজনেরা বা সন্তানেরা হয়তো ভয় পেয়েছে, তাই লাশ রেখে পালিয়ে গেছে। পরে অন্য স্বজনরা এসে লাশ তার গ্রামের বাড়ি নিয়ে যায়।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

করোনায় আক্রান্ত সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

চট্রগ্রাম প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত হয়েছেন চট্রগ্রাম মেন্ট্রো পলিটন পুলিশ কমিশনার মো.মাহাবুবর রহমান। সিএমপির শীর্ষ এই কর্মকর্তার শরীরে  ৮ জুন সোমবার রাতে চট্টগ্রামে করোনা