ধর্ষণ

ছাত্রীকে ভয় দেখিয়ে ১ বছর যাবৎ ধর্ষণের অভিযোগে মন্ত্রণালয়ের উপসচিব বসখাস্ত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ কলেজ ছাত্রীকে র্ধষণ ও ধর্ষণের ভিডিও  মোবইাল ধারন করে  ইন্টানেটে ছেরে দেবার ভয় দেখিয়ে ১ বছর যাবৎ জোরপূর্বক ধর্ষণ করে আসার অভিযোগে সংস্কৃতি মন্ত্রণালয়ের রেজাউল  করিম রতন নামে এক উপসচিবকে বরখাস্ত করা হয়েছে। মামলার চাজসিট প্রদানের তাকে পর সাময়িক বরখাস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ব্ল্যাকমেইর করে ধর্ষণ করার মামলা দায়ের করার পর জামিন অযোগ্য মামলায় জামিন নিয়ে রেজাউল করিম মামলা তুলে নেওয়া জন্য ভয় দেখাতে থাকে ও ছাত্রীকে হত্যা করার জন্য চেষ্টা চালায়। এরই মধ্যে কয়েক দফায় তার উপর হামলা চালানো হয়। এর পর ছাত্রীর পরিবার ছাত্রীকে হত্যার চেষ্টার অভিযোগ এনে শিক্ষক রেজাউল করিমের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করে।

রেজাউল  করিম রতন  ২০১৭ সালে মোহাম্মদপুর সরকারি কলেজের শিক্ষক থাকা কালিম, কলেজের এক ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে কোমল পানিয়র সাথে অচেন ওষধ খাইয়ে তাকে ধর্ষণ করে ও ধর্ষনের ভিডিও মোবাইলে ধারন করে। এরপর শিক্ষক রেজউল করিম রতন ২০১৮ সালে ক্যাডার পরিবর্তন করে  পদোন্নতি পেয়ে সাংস্কৃতিক মন্ত্রণালয়ের উপসচিব হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।