সংবাদ সম্মেলন

জরুরী সংবাদ সম্মেলন- মরে গেলেও মাঠ ছাড়ব না-কেন একথা বল্লেন তৈমুর..??

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গতকাল শেষ হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরশেনের নির্বাচনি প্রচারনা। তবে নির্বাচনি প্রচারনা শেষ হলেও জরুরী সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী তৈইমুর আশ খন্দকার।

সংবাদ সম্মেলনে তৈমুর বলেন, মরে গেলেও মাঠ ছাড়ব না। লক্ষাধিক ভোটে পাস করব।আগামীকালের ভোট যাইহোক আমরা মাঠে থাকব। আমার লোকজনকে গ্রেফতার করছেন,আমার গলায় আপনি ফাঁসি লাগিয়ে দেবেন, আমি কথা বলতে পারব না..?



তিনি বলেন, মানুষের ওপর যত অত্যাচার হয়, ভোটাররা তত ঐক্যবদ্ধ হয়। শ্রমিক দলের সাধারণ সম্পাদক আমার কর্মি। তাকে গতকাল রাতে ঈদগাহের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে ও আরও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আমার নির্বচনের দ্বায়িত্বে তাকা পাঠানটুলি এলাকার একটা ছেলে আহসান , তাকেও খুজে পাওয়া যাচ্ছেনা। এখানে অনেক লোক আছেন যারা গুরুত্বপূর্ণ দায়িত্বে আছেন। তাদের বাড়িতেও একাধিক লোকজন গিয়েছে।



সংবাদ সম্মেলনে প্রধানন্ত্রীকে উদ্দেশে করে তিনি বলেন, আমাদের ওপর এত অত্যাচার করছেন কেন? প্রশাসনের এহেন কাজে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।এভাবে আমার লোকদের গ্রেপ্তার করা হলে নির্বাচন কমিশন যে বলছে, নির্বাচন সুষ্ঠু হবে, এটাই কী সুষ্ঠু নির্বাচনের প্রক্রিয়া।

 

 



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।