ওয়াল্টন

নওগাঁর রাণীনগরে ওয়ালটন এর ডিজিটাল ক্যাম্পেইনের ১০০(একশত) কি.মি.বর্ণাঢ্য র‌্যালী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশের শীর্ষ ও বিশ্বের অন্যতম ইলেকক্টনিকস ব্র্যান্ড ওয়ালটন গ্রুপের ডিজিটাল ক্যাম্পেইন চলতি বছরের জানুয়রি মাসে শুরু হয়।

ডিজিটাল ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহকরা ওয়ালটনের ফ্রিজ, এলইডি টিভি, এসি , ওয়াশিং মেশিন ও ওভেন ইত্যাদি পন্য ক্রয় করলেই পাবেন কোটি কোটি টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

এরই ধারাবাহিকতায় নওগাঁর রাণীবাজারের হাজী টেলিকম এন্ড ইলেকক্টনিকস’এর সত্বাধিকারী মোঃ আমিনুল ইসলামের উদ্যেগে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আনন্দ র‌্যালী সম্পন্ন হয়েছে।

২৩ মার্চ শনিবার সকাল ৯ টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে র‌্যালির উদ্ভোধন করেন ওয়ালটন গ্রুপের মার্কেটিং ও সেলস বিভাগের সিনিঃ ডেপুটি পরিচালক মোঃ শওকত আলী সৈকত ।  এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের পাবনা জোনের এরিয়া ম্যানাজার মোঃ হাসানুজ্জামান।

র‌্যালিটি হাজী টেলিকম এন্ড ইলেকক্টনিকস রাণীনগর থেকে শুরু হয়ে নওগাঁ জেলার ৪ টি থানা- রাণীনগর, আত্রাই, আদমদীঘি ও নওগাঁ সদর থানার প্রায় ১০০ কিলোমিটার প্রদক্ষিন করে।

র‌্যালিটি ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানারে সু-সজ্জিত দেড় শতাধিক ব্যাটারি চালিত অটোরিক্সা, মটর সাইকেল ও পিকআপ ভেন সহ স্থানীয় লোকজন নিয়ে চার ‍উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে ও স্থানীয়দের মাঝে ওয়ালটনের বিভিন্ন অফার সম্বলিত লিফলেট বিতরন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওয়াল্টন

দেশ সেরা ওয়াল্টন-৮ মাসেই বিক্রয় ১৭ লাখ ফ্রিজ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বছরের শুরু থেকে মাত্রা ৮ মাসেই ১৭ লক্ষ ফ্রিজ বিক্রয় করে রেকর্ড গড়েছে ওয়াল্টন। যা গত বছরের একই