নবীগঞ্জ ফেরিঘাটে সাধারন যাত্রীর কারনে গাড়ী পারাপারে ভোগান্তি।

নারায়নগঞ্জ বাণী নিউজঃ নারায়ণঞ্জের নবীগঞ্জ  ঘাটে ফেরি চালু হবার প্রথম দিন থেকেই গাড়ির তুলনায় সাধারন মানুষ পারাপার হতে দেখা যাচ্ছে  ব্যাপক ভাবে ।

ট্রলারের ভাড়া জনপ্রতি ২ টাকা  নির্ধারিত থাকলেও  ফেরি পারাপার হওয়া যাচ্ছে ফ্রি। ২ টাকা বাচানোর জন্য অথবা ফেরিতে পারাপারের আনন্দ উপভোগ করার জন্য  সাধারন জনগন নদী পারাপারের মাধ্যম হিসেবে ব্যাবহার করছে ফেরি । সাধারন মানুষের চাপে বিভিন্ন সমস্যায় পড়তে হচ্ছে গাড়ি পারাপারে । সাধারন যাত্রী যেভাবে ফেরি ব্যাবহার করছে এতে করে যেকোন সময় ঘটতে পারে ভয়ঙ্কর দূর্ঘটনা।

গাড়ি পারাপারকারী চালকরা নারায়ণগঞ্জ বাণী ২৪.কম কে জানায়,সাধারন জনগন এর চাপে বিভিন্ন সমস্যার সম্মূখ হতে হচ্ছে। যাত্রীরা ফেরির সামনে, পিছনে ও দুই পাশে ও দাড়িয়ে থাকায় গাড়ি  উঠা নামায় সমস্যায় পড়তে হয়। এছাড়াও ফেরি ছাড়ার আগ পর্যন্ত সাধারন যাত্রী উঠার হিরিক তো রয়েছেই। ফেরিতে সাধারন জনগনের উঠার  উপর নিষেধাজ্ঞা আরোপে কর্তৃপক্ষ কে ব্যাবস্থা নেয়ার দাবী প্রকাশ করে তারা।

এর আগে বিভিন্ন ফেরিঘাটে  ঘটে যাওয়া  মর্মান্তিক  দূর্ঘটনার পরিপ্রেক্ষিতে  সড়ক ও জনপথ অধিদপ্তর থেকে ফেরিতে সাধারন যাত্রী যাত্রী উঠা নিষেধাজ্ঞা আরোপ করে ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার