ধর্ষণ

নরসিংদীতে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে তরুনীকে হত্যা ও অতঃপর ধর্ষণ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নরসিংদীতে প্রতিবন্ধী তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টায় ব্যার্থ হয়ে গলা টিপে হত্যা করে ধর্ষণ করার অভিযোগে সাইফুল ইসলাম (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

অভিযুক্ত সাইফুল ইসলামের দেয় তথ্য অনুসারে র‌্যাব -১১ নিহতের মোবাইল ফোন-ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করেছে।

১২ জুন বুধবার নরসিংদী প্রেসক্লাবে প্রেস কন্সফারেন্স করে এ তথ্য জানিয়েছে র‌্যাব-১১।

প্রেস কন্সফারেন্সে র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন জানায় , গত মার্চ মাসে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সাথে  শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের সাথে পরিচয় হয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মাঝে। এরপর গত ৮ জুন সাইফুল ইসলাম বিয়ে করার কথা বল্লে সাবিনা বাড়ি  থেকে বেড়িয়ে আসে। পরে সাইফুল পাশের গ্রামের একটি কলা বাগানে সাবিনাকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করতে চায়। কিন্তু সাবিনা বিয়ের আগে শারীরিক সম্পর্ক করতে রাজি না হওয়া ধর্ষণ করা চেষ্টা করে সাইফুল। ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে সাইফুল সাবিনাকে গলা টিপে হত্যা করে ও হত্যার পর লাসের সাথে শারীরিক সম্পর্ক করে।

পরে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে অভিযানে ১১ জুন মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেইট এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেপ্তার ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম র‌্যাব-১১ এর কাছে সাবিনাকে হত্যা ও ধর্ষণের কথা স্বিকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।