বিএনপি

না’গঞ্জ মহানগর বিএনপি বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধা

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বিক্ষোভ মিছিল পুলিশি বাঁধায় মুখে তা পন্ড হয়ে যায়।
২৯ ফেব্রুয়ারী শনিবার সকাল সাড়ে ১০ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে চাষাড়া বালুর মাঠ এলাকা বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতৃবৃন্দ।
এ সময় পুর্বে থেকে অবস্থানরত পুলিশ বিক্ষোভ মিছিলে বাধাঁ প্রদান করে এবং তাদের ব্যানার ছিনিয়ে নেয়। পরে নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তির এক পর্যায় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ বিষয় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা একটি শান্তিপুর্ন মিছিল নিয়ে প্রেস ক্লাবের দিকে যাচ্ছিলাম। কিন্তু সেই মিছিলে পুলিশের বাধাঁ আমি মনে আমাদের গণতান্ত্রিক অধিকার হরন করেছে। বিএনপি কোন কর্মসূচি পালন করতে গেলেই বাঁধা আসে, অথচ বাকি সবাই ঘন্টা ব্যাপী রাস্তা বন্দ করে কর্মসূচি পালন করে পুলিশ তাদের বাঁধা দেয় না। শান্তিপুর্ন কর্মসূচিতে পুলিশ বাঁধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয়ায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন, প্তর সম্পাদক ইসমাইল মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টু, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অহিদুল ইসলাম ছক্ক সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

যেনে নিন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন কারা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেন নির্বাচনে এবার বাংলাদেশে জাতীয়াতা বাদী দল( বিএনপি)’র মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দুই জন।