নারায়ণগঞ্জের আসন

নারায়ণগঞ্জের আসন গুলোতে প্রধান দুই জোটের চূড়ান্ত তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের আসন গুলোতে প্রধান দুই জোটের চূড়ান্ত তালিকা । একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে বিএনপি সমর্থিত জাতীয় এক্যফ্রন্ট ও আওয়ামীলীগ সমর্থিত মহাজোটের প্রার্থী চুরান্ত হয়েছে।

১০ ডিসেম্বর সোমবার প্রতিক বরাদ্দ পাওয়ার পর থেকে নির্বাচনী প্রচারনা শূরু করবেন তারা। এদের মধ্যে নারায়ণগঞ্জের ৫টি আসনে বর্তমান সংসদ সদস্যরাই মাহাজোটের প্রার্থী হিসেবে পুণঃ বিবেচিত হয়েছেন।

এবং বিএনপি সমর্র্থিত জাতীয় ঐক্যফ্রন্ট থেকে একাধিক প্রার্থীকে প্রাথমিক ভাবে মনোনয়ন দিলেও ৭ ও ৮ ডিসেম্বর চুরান্তভাবে মনোনিত করে তাহাদেরকে চুরান্ত মনোনয়নের চিঠি দিয়েছে । তবে তারা সবাই বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন।

নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) আসনে মহাজোট প্রার্থী বর্তমান সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীরের সাথে ভোটের মাঠে লড়বেন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে মহাজোটের মনোনিত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সাথে ভোটের মাঠে লড়বেন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী যূব দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মাহাজোটের মনোনিত প্রার্থী জাতীয় পার্টির সিনিয়র যূগ্ম মহাসচিব ও বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সাথে ভোটের মাঠ লড়বেন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান।

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনে মহাজোট প্রার্থী আওয়ামীলীগের প্রভাবশালী নেতা এ কে এম শামীম ওসমানের সাথে ভোটের মাঠে লড়বেন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী বিএনপির শরিক দল জমিয়তে উলামায়ে বাংলাদেশ এর যূগ্ম মহাসচিব মাওলানা মনির হোসাইন কাশেমী।
নারায়ণগঞ্জ-৫ (বন্দর) আসনে মহাজোটের মনোনিত প্রার্থী জাতীয় পার্টি নেতা ও বর্তমান সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের সাথে ভোটের মাঠে লড়বেন জাতীয় ঐক্যফ্যন্টের মনোনিত প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য এস এম আকরাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।