করোনা পরীক্ষার

নারায়ণগঞ্জের করোনা পরীক্ষার জন্য আলাদা ইউনিট করুন- প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে করোনা পরীক্ষার ল্যাব স্থাপন, প্রয়োজনীয় মাস্ক বিতরন সহ দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলেছেন প্রয়োজনে নারায়ণগঞ্জের জন্য আলাদা একটি ইউনিট করুন।

১৬ এপ্রিল বৃহষ্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশের করোনা পরিস্থিতি নিয়ে বিভিন্ন জেলা প্রশাসনের সাথে কথা বলার সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের দপ্তরের সাথে যুক্ত হয়ে নারায়ণগঞ্জের সর্বশেষ পরিস্থিতি শুনার পর স্বাস্থ্য অধিদপ্তরকে তিনি এ নির্দেশ দেন।

প্রধানমন্তী বলেন, ঢকায় যেখানে করোনা পরীক্ষা করা হয় সেখানে নারায়ণগঞ্জের জন্য কয়েকজন লোক সেটাপ করেন যারা শুধু নারায়ণগঞ্জের বিষয় গুলো দেখবে এমন একটি ইউনিট করে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের দপ্তররের সাথে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সংশ্লিষ্টদের সাথে কথা বলে নারায়ণগঞ্জের সর্বশেষ করোনা পরিস্থিতি সম্পর্কে অবগত হন প্রধানমন্ত্রী।

নারায়ণগঞ্জের পপুলার হাসপাতালের মত প্রতিষ্ঠান থাকতেও সেখানে একটি ল্যব স্থাপন করার মত রিসার্চ সেন্টার নেই জেনে আক্ষেপ প্রকাশ করেন প্রধানমন্তী।

প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের সাথে যুক্ত হওয়ার সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ,অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, ভারপ্রাপ্ত সিভিল সার্জন চৌধূরী ইকবাল বাহার, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী আবুল আমিন, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক চিকিৎসক সামসুদ্দোহা সঞ্জয় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।