নারায়ণগঞ্জের ৫টি আসনে ৪৭ জনের মনোনয়ন পত্র বৈধ বাতিল ১৪

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে  ৫টি আসনে ৬১ জনের মধ্যে আওয়ামীলীগ ও বিএনপি সহ ৪৭ জনের মনোনয়ন পত্র বৈধ এবং ১৪ জনের মনোনয়ন বাতিল করেছে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং অফিসার ।

২ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে সকাল থেকে সন্ধ্য ৬টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই শেষে এ তথ্য জানানো হয।

নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন মোট ১০ জন। এর মধ্যে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী গাজী গোলাম দস্তগীর এবং বিএনপি মনোনিত প্রার্থী কাজী মনির ও মোস্তাফিজুর রহমান দীপু সহ ৭ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আপরদিকে ২ জনের মনোনয়ণ পত্র বাতিল করা হয়েছে।

নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন মোট ৮ জন। এদের মধ্যে আওয়মীলীগের নজরুল ইসলাম ববু এবং বিএনপির মনোনিত প্রার্থী মাহমুদুর রহম্না সুমন, আতাউর রহমান খান অঙ্গুর ও নজরুল ইসলাম আজাদ সহ ৭ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে এবং ১ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন মোট ১৫ জন এদের মধ্যে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন খোকা এবং বিএনপির মনোনিত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান সহ ১০ জনের মনোনয়ন পত্র বৈধ এবং ৫ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে মোট মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন ১৬ জন । এদের মধ্যে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এ কে এম শামিম ওসমান এবং বিএনপির মনোনিত প্রার্থী শাহা আলম সহ ১১ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে বিএনপির মনোনিত প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ৬ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৫ (নারায়ণগঞ্জ সদর-বন্দর) আসনে জাতীয় পার্ঠির মনোনিত প্রার্থী এবং বিএনপির মনোনিত প্রার্থী এড. আবুল কালাম , এসএম আকরাম, সাইদ অহমেদ, সহ ১১ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অপরদিকে বিএনপি মনোনিত প্রার্থী মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।