কমিটি

নারায়ণগঞ্জে আবারো বাড়ছে করোনার সংক্রমন-গত ১ দিনে আক্রান্ত ১২১ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ১২১ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে কারো মৃত্যু হয়নি ।এ নিয়ে ২৫ মে সোমবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে মোট ২ হাজর ২২৫ জন এবং মৃত্যুবরণ করেছে মোট ৭২ জন।

২৫ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

এর আগে গত ২৪ মে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল মোট ২ হাজার ১০৪ জন এবং মৃতের সংখ্যা ছিল ৭২ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় জেলায় ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে জেলায় নমুনা সংগ্রহের সংখ্যা মোট ৯৪৫২ জন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় কোভিট-১৯ পজেটিভ এসেছে মোট ১২১ জনের।

জেলায় মোট করোনায় আক্রান্তদের মধ্যে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২৬ জন সহ ৯৮২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ২৪ জন সহ ৭৪২ জন, আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ১১ জন সহ মোট ৭১ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিযন) গত ২৪ ঘন্টায় ৬ জন সহ ৬০ জন, রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ২৭ জন সহ ১৯৯ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায ২৭ জন সহ মোট ১৬৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মুত্যু বরণ করেছে ৪৯ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১৯ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় মৃত্যু বরণ করেছেন ১৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০৪ জন, আড়াইহাজার উপজেলায় কারো মৃত্যু হয়নি এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিযন) মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ১৩ জন, রুপগঞ্জ উপজেলায় মৃত্যু বরণ করেছেন ১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন, সোনারগাঁ উপজেলায় মৃত্যু হয়েছে ৫ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন।

এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ২ হাজার ২২৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৭২ জন এবং সুুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৯৪ জন।

আরও খবর পড়তে নচে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইইডিসিআর

নারায়ণগঞ্জে জুনের ৫ম দিনে কমেছে করোনার সংক্রমন-২৪ ঘন্টায় আক্রান্ত ২৬ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে জুনের শুরুথেকে প্রতিদিন শতাধিক করোনায় আক্রান্ত হলেও শুক্রবার জেলায় কমেছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় করোনায় আক্রান্ত হয়েছে আরও ২৬ জন।