নারায়ণগঞ্জে আবরো লকডাউন

নারায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা-বিস্তারিত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা সংক্রমন রোধে নারায়ণগঞ্জ জেল প্রশাসনের পক্ষ থেকে করোনা ঝুকিপূর্ণ এলাকা চিহ্নিত করে প্রাথমিক ভাবে কিছু এলাকা লকডাউন করা হয়েছে। 

৭ জুন রবিবার নারায়ণঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।


তিনি বলেন, প্রথমিক ভাবে নারায়ণগঞ্জের রূপায়ন_সিটি#আমলাপাড়া ও #জামতলা এ তিনটি এলাকা কে করোনা ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। একই সাথে এ তিন এলাকা লকডাউন করা হয়ছে। আজ রবিবার থেকে এসব এলাকা লকডাউনের আওতায় থাকবে।


  • লকডাউন চলাকালে এসব এলাকায় কর্তৃপক্ষ কঠোর  অবস্থানে থাকবে এবং কেউ অতি প্রয়োজন ছাড়া বাহিরে আসা যাওয়া করতে পারবেনা। লকডাউন এলাকায় অন্য কোথা থেকে কেউ প্রবেশও করতে পারবেনা। নারায়ণগঞ্জে আবরো লকডাউন
  • লকডাউন এলাকার সকল কাচাঁ বাজার বন্ধ থাকবে, তবে জেলা প্রশাসকের পক্ষ থেকে ভ্রাম্মমান বাজারের ব্যবস্থা করা হবে।  নারায়ণগঞ্জে আবরো লকডাউন
  • এসব এলাকায়  কোন গণপরিবহন থামবে না, ধর্মীয় উপাসনালয় গুলোতে শুধু কর্মচারীবৃন্দ সীমিত অবস্থায় নামাজ পড়বেন। অন্যান্যদের যাতায়াত আপাতত বন্ধ থাকবে।

পরবর্তিতে প্রয়োজন অনুযায়ী কোন এলাকা করোনা ঝুকি মনে হলে সেই এলাকা গুলোকে লকডাউনের আওতায় আন হবে বলেও সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম করোনায় আক্রান্ত-ক্লিক করুন

আরও পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*